goon goon gan ar bistir modumoi shoubdo.


duto bally fool dilam tomar hate


suru holo valolaga,


tarpor valobasa


hotat jhur thame galo bisti holo bozropat


fool haria galo valolaga mushe galo


ar balobasa montobbo nisprozan