তুমি আসবে তাই কেটে যায় মূহুর্ত
আটকে যায় সময়
থেমে যায় দুলতে থাকা পেন্ডুলাম।
তাকিয়ে থাকি দড়জার পানে
ডুবে যাই তোমাকে নিয়ে
ভাবনার অতল গহ্বরে।


হটাৎ ভেঙে যায় দিবা স্বপ্ন
এক অপার্থিব শব্দে।
জেগে দেখি তুমি নেই,
আছে শুধু তোমার ছায়া
আর তাজা শরীরি গন্ধ।