ভালবাসা দেব বলে
আয়োজনের রাত্রি গড়েছি।
চাঁদনী দেখাব-
         লোডসেডিং করে।
কষ্ট আর ভালবাসার বন্দিশ শোনাব
রাত্রি শেষে আহির ভ্যায়রো।
ভয় পেওনা, আদিম আমি
ছু্ঁয়ে দেখি শুধু মন।
জলকণারা মেঘ শেখায়
সিক্ত বাসনায় ভিজিয়ে দেয়...
রক্তিমা দেখে রাত্রিকে বিদায় দিব
ভাললাগার প্রাপ্তিতে।