অজস্র অশুভ শক্তি দেশ জুড়ে
তাণ্ডব শুরু করে দিচ্ছে সেই,
একাত্তরের দেশদ্রোহী রাজাকার
আলবদর আলসামস-দের দল ।
আমাদের সোনার বাংলা
হয়ে পরছে অসুস্থ
মনে হচ্ছে বমি করে ফেলে দেই তোদের
চিরতরে এই বাংলার বুক থেকে


চলো আজ বাঙ্গালী রাজপথে
যাবো এবার নতুন মিছিলে,
সত্যের শপথের হাত ধরে
বিশুদ্ধ বাংলা গড়বো এবার নতুন করে ,
চলো আজ বাঙ্গালী রাজপথে ।


নয়ন ডাকু-----