( ১)      আমার তুমি
           একবার বলোনা
           ‌তোমার আমি!


   (২)    চাঁদনী রাতে
           দেখেছিলেম স্বপ্ন
           তোমার সাথে!


   (৩)   তোমার হাসি
           কখনও বাজায়
           হৃদয়ে বাঁশি!


  ( ৪)   একটি ছায়া
           আঁকড়ে ধরে আছো
           এতো কী মায়া!


   (৫) ‌‌  স্নেহের বলে
           খুঁজে নাও আশ্রয়
           মায়ের কোলে!


   (৬)   সুখের দিনে
           কোরোনা অবহেলা
           আপন জনে!


   (৭)   দুখের দিনে
          পারবে নিতে সব
          বন্ধুকে চিনে!


   (৮)  ভাবলে ভালো
          দেখবে মনে তুমি
          আশার আলো!


   (৯) ‌  দেখছি দূরে
           কাঁদছে পৃথিবীটা
           করুণ সুরে!


‌  (১০)   খুঁজছে মন
            কবিতার আসরে
            আপন জন!