আমার কাছে একটা পুরোনো শরীর আছে ।
অরুচি, তাই ছুঁয়েও দেখে না যমে ;
তাই ভাবছি, বিজ্ঞাপনটা এবার দিয়েই দেবো olx.com-এ ।


আপলোড করবো ছবিটা ,
যতোটা সম্ভব আবরণ না রেখে ।
বিবরণীতে লিখবো – দাম দিও পরে, আগে নিও দেখে ।


ভাবছো ! এটা আবার কেমন কথা !!
কেন ? ওদের কথাই তো – “এখানে পুরোনো সবকিছু বিক্রি হয় ।”
আমার এ শরীরটাও তো পুরোনো, তাহলে এটা কেন নয় ???