ফোনে কাঁদতে নেই, বলেছি কতবার
কান্না তো হারাবেই, কে আছে শোনার!.
মোবাইল সেট তোর , কান্না কী বোঝে !
মোবাইল টাচ স্ক্রিন , সুখ ছোঁয়া খোঁজে।
মোবাইল দিন রাত  বলে আর শোনে  
না শোনার যুগে দু:খ রাখ তোর মনে।
আর কাঁদিস না তুই  ভুলে মোবাইলে  
দুঃখ পড়ে থাক তোর  কথা যাক চলে।
ওই দুরে ভিড়ে সেও  বসে আছে একা!
ঘর মন ছেড়ে.দিয়ে হয়ে কাজ পোকা।
মোবাইলে দুরে রাখ এক দিন সব ভোল,
একবার কাছে বস মন খুলে কথা বল ।
মোবাইল বোঝে কী তোর শরীরের ভাষা
কথা বল.কাছে যা  নিয়ে  কাঁদা হাসা ।
তোর মত সে ও ত  এক ই কথা ভাবে
মোবাইলে সে কথা  কী হৃদয়  শুধাবে!
ভাষা নয় সে কথা সব নীরবেই রয় ।
হৃদয়ে  হৃদয় কথা  শুধু  হৃদয়েতে হয়।