ইচ্ছে করে নি তবু জেগেছি  নি:স্বপ্ন রাত,
ইচ্ছে করে নি তবু হেঁটেছি হাতে নিয়ে হাত'
দুয়ে দুয়ে  না মিলে  হয়েছি  অসাড়  
ফুটো নাও ডুবে গেছে হারিয়ে দু পাড়।
তবু নীল তারাদের তলে হিম জলে
মাথা তুলে তুই আমি হিসেবের ভুলে
আবার খুলেছি চোখ ভোরের হাওয়ায়
বলিরেখা জমা মুখ দেখি মুগ্ধতায়।
কে আছে কে নেই , চলে যাবে কোথায় কখন
ভালোবেসে বেঁচে থাকি, ভুলে জীবন মরণ।