তুই এত সুন্দর, পিক্সেল ছাড়া কিছু তো নয় !
  ফেক IDতে ভার্চুয়াল রূপ, হৃদয় তো নয় !
              পিক্সেল রূপে, বল কিসে ভয় !


ছবি দেওয়া ফেস বুক, তোর কৌতুকী আলো মুখ,
উড়ো প্রেম, ডিলিটেই শেষ নয়, প্লীস থাক এটুক
                      Comপ্রেম ভার্চুয়াল ধুকপুক!


তোর আঙ্গুল, তোর মন, তোর দিন রাত ভাবনা,
দেখি সব সামনে, তোর কথা কিছু স্ক্রিনে রাখ না,
                   আর কটা দিন ফেবুতে থাক না!


স্পর্শের জগতে আছে সব, ভোগ কর সখ সাধ ,
ডিলিটে হবি তো উধাও, স্ক্রিনকে দিবি তো বাদ !
              প্রেম তো প্রেমই ! তা কি হয় বরবাদ!