অপরূপা পেত্নী কোলে
দুলায় পা টিনের চালে,
বেশ মজাসে রাত বেরাতে দুটো ভুতের বাচ্চা !


ভুত বাচ্চা মানুষ ছিলো ?  
মরে সাচ্চা ভুত কি হলো !
করিস নি তো পেত্নী কোনো ভূতের সাথে কেচ্ছা !


ভেংচি কেটে পেত্নী বলে "এ কেচ্ছা বহুত আচ্ছা! "