পিরীত করিস তোরা, আমরা হতচ্ছাড়া ভূত!
তোরা করিস নচ্ছারি,  আর আমরা অচ্ছুত!
পিরীত করে ফুর্তি নেবে, দায়িত্বটাও বোঝা ,
ফলটি দুশ্চিন্তা এখন, চিন্তা আড়াল খোঁজা!  
পাঁকে রেখে পালিয়ে গেলি ফেলে পদ্ম ফুল,
একবার ত দেখবি ছুঁয়ে ভুলে তোদের ভুল।
ভুলের কষ্ট দেখার কোনো দুঃখ তোদের নাই,
কামুক মনে ভাবিস শুধু, শরীর ধরে খাই!
শয়তানের সন্তান কি আর শয়তানের হয়!
জন্ম তোদের বিষে,  রোজ করি  বিষ ক্ষয়!