কর্ম ব্যস্ত দুপুর রাত কল্পনা দ্রুম!
ঘুম হীন চোখে শুধু কর্মের ধুম!
জাদু এই হচ্ছে জীবন !
সত্যের অপলাপ, মিথ্যার পাপ
শিষ্টকে চেপে মারে দুষ্টের দাপ,
সাধু বল চলছে কেমন!
ধোঁকা খেয়ে ন্যায় নীরব উদাস হায়
ন্যায় অন্যায় সাথে বসে লাঞ্চ খায়
দাদু এই দু:খের কারন!
স্বার্থের সংসারে মন বলে শেম শেম
হিসেবের প্রেমে চলে ইমোশন গেম
চাঁদু তোর প্রেমের মরণ!