বন্ধুয়ায় বানাইল চির দুষী ‍"লো" নগরবাসী
বন্ধুয়ায় বানাইল চির দুষী।।
বন্ধু আমার চিকন কালা, আমায় ভুলে কই রইলা,
এখন মোর আন্তরে দিয়া জ্বালা, হইয়াছ পরদেশী।। "লো" নগরবাসী
বন্ধুর প্রেমে আমি মরা; কলিজা হয় আঙ্গারা।
আমায় দেখলে লোকে করে হাসাহাসি।। "লো" নগরবাসী
তুমি এলে আমার পাশে দিব মালা তোমার গলে।
দেখবে জগতের লোকে তোমায় কত ভালবাসি।। "লো" নগরবাসী
দেওয়ান জালাল উদ্দিনের মরণ কালে দেখা দিও একবার
এসে
সবই হইব খুশি "লো" নগরবাসী।।