মা্ঝ রাতে চুপিচুপি দেখি ভারার-ঘরে,
           আরসোলারা টিকটিকীরে আছে ঘেরাও কোরে  !
জানা গেল ঘেরাও আর অবরোধের কারন  ,
   টিকটিকীরা করছে রোজ ই আরসোলা অপহরন :
       টিক্টিকীরা বলে ওটা TVর অপ প্রচার ,
                        "হুলদাদার" কানে গেলে খাবি তোরা ঝার !
  আরসোলারা টিকটিকীরে বলে সাফ সাফ ,
  " আম্রা হোলাম  আবাসনের House Keeping Staff.
তোরা হলি nano  কুমীর করিস লুকোলূকী ,
    রাতে তোরা চুপিচুপি বেড রুদ্মে দীস ঊকী" !


এমোন সমঅ Round এ এলো Security  লেংটী ইন্দুর ।
       আরসোলারা  ঘেরাও  ছেরেপালাঅ  
              টিকটিকী দেএ  দঔর!
  ইন্দুর ব্ লে  " আমাকে দেখে পালালো সব চোর "!