ভালোবাসা তার নাম রেখেছিল, আপনজন


তবুও কবে যেন দুজন
একাকী চিল এর মতন উড়ছি ।


তবুও বিকেলে হালকা পাউডারের চাপানউতোর


গভীর মনের ভিতর
গোলাপি আভা আধারে মিশিয়েছি ।



সন্ত্রাসবাদের হানা আমাদের হৃদয়ে
এড়িয়ে চোখের জল, বিশ্বাসের ক্ষয়ে ।


জমজমাট অলিগলি রাস্তাঘাট, মিছিলে মিছিলে
অহেতুক বিড়ম্বিত স্তব্ধতা, হৃদয় মহলে ।


ছায়া তোর খেলাঘরে,  বিরক্ত মানা
বিধ্বস্ত শরীর মন, হয়েছে আত্মঘাতী হানা ।