মাঝ রাতে,
তোমার বিছানায় আমার কবিতার আনাগোনা
তোমার আঁচলের উষ্ণতায়
মিঠে রোদের আমেজ লেগে
আমার আঙুল উষ্ণতা পায় ।
কবিতার দুষ্ট শব্দেরা ছুঁয়ে আসে তোমার ঠোট
নেহাত মুখচোরা না হলে খেলা করে
তোমার পাটভাঙা চুলে
গম্ভীর শব্দেরা দাপিয়ে বেড়ায়
রূপকথার আঁচল
কিছু শব্দ আন্তরিক আজ্ঞাবহ হয়ে
তোমার পায়ের আঙুলে
কিছু অনুরাগ এলোমেলো ত্বকে, জ্যোৎস্না ছুঁয়ে।


আমি আর কলম ধরি না
রাত জুড়ে দেখে চলি
অসম্ভব ভালোলাগার মুগ্ধতা
আমায় ভালোবাসা জড়িয়ে ধরে।