আমার বর্তমান থাকবে আমার
তোমার অবস্থান থাকবে তোমার
দুজনের এই গড়ে ওঠা জীবনী
স্বপ্ন রঙিন আমাদের এ ধরনী


পথের সত্য জয় জীবনে
আমার সত্য আমার গর্বের বিবেক মননে
জীবনের যা সঞ্চয় জ্ঞান বুদ্ধি আর সম্ভ্রম
তাতেই আমি তৈরী মানুষ জীবনের সংযম
আমার নামে আমার প্রচার সবার গোচরে
তুমি বললেই আমি সঙ্গিন হয় না চরাচরে
তোমার পুঁজি বইবে তুমি সারা জনম ভোর
আমার মাথায় আমার সম্বল জীবন ঘনঘোর
তুমিও থাকবে না আমিও না , থাকবে দিনমান
পৃথিবীর পথে পৃথিবী লিখবে সৃষ্টির সম্মান ।।
  
              -০-০-০-০-০