আমি তো তোমার প্রতীক্ষায়
কাটিয়ে যাচ্ছি যুগের পর যুগ ;
তুমি আসবেই আর আমার হাত ধরে বলবে
ওঠো  , সব আঁধার কেটে গেছে
এখন শুধু আলোর মেলা নাও খেলে নাও
তোমার যা মন চায় |
সেই পেয়ে যাওয়া আলোর নেশায়
আরো বেশি চাওয়ার লুকোচুরিতে
ঠিক তোমাকে ভুলে যাব
আর আস্তে আস্তে ঢুকে পড়ব অন্ধকারে ;
আবার তোমাকে চাইব
আবার তোমার প্রতীক্ষায় থাকব
যুগের পর যুগ |
আমিই তোমাকে ভুলে যাই
তুমি কিন্তু ভুল না করে
আমার হাত বার বার ধরেছ |
             -০-০-০-০-