কবি কাজল কান্তি মজুমদার
রাতের আঁধার,
বনের আঁধার,
সব আঁধার কালো।
আঁধারকে জড়িয়ে সাথে,
প্রেমের সো্হাগ ভাল।
দিন আছে,
রাত আছে,
রাতে রঙিন নেশা,
মাতাল হয়ে, সব ভুলে,
তোমায় ভালবাসা।
কালো আলো,
মন মাতালো
যখন তুমি পাশে,
ঝড় বাদলে প্রলয় ঠেলে
যাবো অচিন দেশে।