তোমার খুব দুঃখ ছিল মনে
অনেক টাকা ছিলনা তোমার,
মনের মত কোন কিছু দাওনি
           তুমি কিনে।
তাই কি তুমি চলে গিয়ে
    নিজের ইচ্ছা পূরণ করলে?
যত কিছু ছিল তোমার
    সবই আমায় দিলে।
কেন তুমি বোঝনি
সব থেকে দামী জিনিস
তুমিই আমার ছিলে।
তাইতো আমি তোমার কাছে
     চাইনি কোন কিছু
আমার মনতো ভরা ছিল
    তোমায় কাছে পেয়ে।
এখন আমি নিঃস্ব,রি্ক্ত
    তোমায় হারিয়ে ফেলে।
কোন মূল্যেই তোমায় যে আর
     পাব নাতো আমি।
টাকা কড়ি,গাড়ি বাড়ী
    কি করবো তা নিয়ে?