তোমার চলে যাওয়া
আমাকে নতুন মন্ত্র শেখাল।
ভালবাসার মৃত্যু হয়না।
সে যে অমর অক্ষয়।
আমার মনের গভীরে
যে তুমি আছ,
সে কখনও হারিয়ে যেতে পারেনা।
তুমিই যে আমার অনুর
মধ্যের পরমানু।
যাকে কখনও ধংস করা যায় না।
এযে চির সত্য।