মৃত্যুকে কাছ থেকে দেখেছো?
অতিপ্রিয় জনকে চির বিদায়
নিতে দেখেছো?
যারা দেখনি
জাননা মৃত্যু কি।
মৃত্যুই যে অমোঘ সত্য।
সব আনন্দ, দুঃখ, ব্যথা,যন্ত্রনা।
সবার উপরে তুমি
তোমার স্পর্শে মানুষ
পায় চির শান্তির পথ।
যে পথ আমরা
কখনও দেখতে পাবনা।
সারা জীবনের মায়া মমতা,
প্রেম ভালবাসা সব
এক মূহুর্তে বিলিন হয়ে যায়।
এ কোন শান্তির পথ।