তুমি আমার পাশে ছিলে
সবই ছিল ভাল।
ছিল অনেক আলো।
মনে কত ইচ্ছা ছিল।
হৃদয় অনেক বড় ছিল।
ভবিষ্যতের স্ব্প্ন ছিল
দুঃখ আসতে ভয় পেত।
তুমি আমার পাশে ছিলে,
গাছের পাতা সবুজ ছিল,
জুঁই ফুলে গন্ধ ছিল,
আকাশটাও নীল ছিল,
নদীর জলে ঢেউ ছিল।
সকাল হোত,বিকাল হোত,
সন্ধের পর রাত্রি হোত।
এখন সব এক মনে হয়,
তুমি পাশে নেই বলে।