কবে ,কখন, কোথা,
আবার হবে দেখা?
চিনতে কি পারবো
ত্খন?
তুমি আমায় চিনেছিলে,
এটাই তুমি বলেছিলে,
প্রথম দেখায় ভেবেছিলে
কোথায় দেখেছিলাম?
আমিও ঠিক চিনবো
তোমায়।
ভুল ‌হবেনা আমার।
এটাই এখন স্ব্প্ন,
আবার তো্মায় দেখা,
নতুন করে পাওয়া,
আর কিছুই চাইনা
আমি।
আমায় তুমি অনেক
দিয়েছো
এই কথাটা মানি।