জীবনটাকে ভালোবেসেছিলাম
তোমার জন্য।
জীবনের দুঃখকে জয় করেছিলাম
তোমার জন্য।
জীবনটাকে খুব সুখের মনে হয়েছিল
তোমার জন্য।
জীবনে যা পেয়েছি তাতেই ধন্য ছিলাম
তোমার জন্য।
জীবনটাকে আনন্দে ভরে রেখেছিলাম
তোমার জন্য।
জীবনটা এখন মরুভূমি
তোমার জন্য।
কোনো কিছুতেই আর আনন্দ হ্য় না
তোমার জন্য।
আমি এখন মানুষরূপী পাথর
তোমার জন্য।
আয়্নায় মুখ দেখতে ইচ্ছা করেনা
তোমার জন্য।
তোমাকে আর কোনদিন দেখবোনা।
তোমার সঙ্গে আর কোনদিন কথা বলবোনা।
জীবনের পরিণতি এত নিষ্ঠুর!