যা তেল মেরে যা
তেল মেরে যা
তেল মেরে যা
তেল ।


নইলে খেল হবেনা
খেল হবেনা
পড়ে যাবে বেল ।


নইলে ভোর হবেনা
ভোর হবেনা
থাকবি রাতের জেল ।


নইলে ভাত পাবিনা
ভাত পাবিনা
পেটটা থাকবে হেল ।


নইলে সিঁড়ি পাবিনা
সিঁড়ি পাবিনা
লোকে বলবে যে
আ......তেল ।


যা তেল মেরে যা
তেল মেরে যা
তেল মেরে যা
তেল ।


ধিন.. তাক...।। ধিন তাক...।।
ধিন.. তাক...।। ধিন তাক...।।  
না......রে  না......রে
না......রে  না......রে ।
আরে আরে
কি বলে পাগলে !!


ওই মিয়া যাও গিয়া ;
কি না কি তেল !


ভাই নয় সরিষা,
নয় সয়াবিন
তোষামোদের তেল ।


নইলে রোগ যাবেনা
রোগ যাবেনা
ভুগে যাবে জ্বরে ।


তেল মারিলে বেল পাবেরে
রাখবে ড্রাম ভরে ।
গ্রাম-শহরের বেল ভাইয়েরা
আসবে তবে ঘরে ।