(ডিজিটালকে আসতে হল)
টুং টাং ভুং ভাং
চুং চাং পুং পাং
ওরে হাংকু, ওরে পাংকু
ইলু গিলু পিলু পিলু!
দ্যাখ চাইয়া
কি লইয়া
আইছি আমি
চিন যাইয়া।


ল খাইয়া
আহার সাইরা;
গোসল দিয়া
ল নাইয়া।
নিদ্রা নিয়া
ঘুম দিয়া
আয়না ভাইয়া।


দ্যাখ আনছি
কি নিয়া,
চিন দিয়া
কি না এ্যকখান
কবিতা!


ওরে পাংকু!
তোর মুখ কালা?
বুঝঝি তোর
প্যান্টটা ঢিলা।
এই নেনা
বেল্টখানা।
কে করল
তোরে মানা???


শোন এবার
কবিতাখানাঃ-


টুং টাং ভুং ভাং
চুং চাং পুং পাং।
ভ্যা ভ্যা, ছ্যা ছ্যা,
ট্যাঁ ট্যাঁ প্যাঁ প্যাঁ।


ভেউ ভেউ, কেউ কেউ
মিয়াঁও মিয়াঁও, চিয়াও চিয়াও।


কুক্কুরুতু কুক
কবিতায় দে চুক।