কেউ হয়ত  অসৎ উদ্দেশ্য নিয়ে আমার(আরিফুর রহমান) আইডির পাচ ওয়ার্ড হ্যাক করেছে। ওখানে আমি ৮৮ টা কবিতা দিয়েছি।  কবিতা যে লেখে তার কাছে কবিতার মূল্য কোন কিছুর বিনিময়েও হয়না।
আমি এ ব্যাপারে বন্ধুদের হেল্প চাই। আজ আমার এই আইডিটা না থাকলে এই যোগাযোগটাও করতে পারতাম না।
এই  আইডি থেকে পরবর্তীতে আর লেখেতে চাচ্ছিলাম না। এটা থেকে ছদ্দনামে যে লেখাগুলো দিয়েছি তা চেয়েছিলাম মুল নামের পেজ-এ কয়েকটি পর্বে সংরক্ষন করতে। কারন পরের মাস থেকে নিয়ম অনুযায়ী ছদ্দনাম ব্যবহার করা যাবেনা।