(আগের একটি কবিতা এখানে সংরক্ষন করলাম
যেহেতু আগের আইডি কাজ করছে না সেহেতু এখানে আগেরগুলো সংরক্ষন করবো)


যত বলার বলুক নিন্দুক ,
ছাড়ব না আজ হাতের বন্দুক ।
ছুড়ব গুলি আমার লক্ষে
নাহি কেহ থাকুক পক্ষে ।


নাহি কেহ থাকুক পাশে ,
রাত্রিটাকে নেবই বশে ।
যাব দিবসে রাত্রি ঠেলে ,
যাক চলে যাক সবাই চলে ।


আঁধারে আজ দেবই সাতার ,
ফেলব ভেঙ্গে ঢেউয়ের কাতার ।
অন্ধকারে খুজব ছন্দ ,
ভাঙ্গব  বাঁধা খুলব বন্ধ ।


আসুক বিপদ , আসুক ঝঞ্চা ,
ছাড়ব না পথ , ধড়ব পাঞ্জা ।
লড়ে যাব একা একা ,
সফলতার পাবই দ্যাখা ।


বুলেট যখন লক্ষে যাবে ,
কোথা নিন্দুক মুখ লুকাবে ??


মুখ লুকাতে ওহে নিন্দুক ,
রাখ আনিয়া লোহার সিন্দুক ।
নিন্দা করে পাসরে মজা ,
নিন্দা করার এইতো সাজা ।