আমি ভাই ইমানদার
নেই কোন গুনাহ আমার।
সময়মত নামায আমার
আদায় হয় বার বার।
আমি ছাড়া কে আর
স্বর্গের দাবীদার?


সুদ খাই, তাতে কি?
ঘুষ খাই, তাতে কি?
সময়মত নামায আমি
আদায় তো ঠিকই করি।
নিয়মিত রোজা রাখি,
ভুল হয় কম খুবই।


রোজা রেখে ক্ষুধা পেলে
ঘুষ খেয়ে পেট ভরি।
যে শক্তি ভাই আমি
নামাযেতে ক্ষয় করি
সুদ খেয়ে তাই আমি
সেটুকু পুরা করি।


সুদ খেয়ে, ঘুষ খেয়ে
ইটের উপর ইট দিয়ে,
যদিও একটি দুটি
বাড়ি আমি করেছি।
তাতে কি? তাতে কি?
মসজিদে মসজিদে
দান আমি ঠিকই করি।


নামাযী আমি ভাই,  
রোজাদার আমি ভাই,
দানবীর আমি ভাই।
স্বর্গের দাবিটা
তাইতো করে যাই।