চিকিৎসার এ জগতটারে নিলাম যে আজ আপন করে।
ফিজিও-প্রদীপ জালিয়ে দেব  বাংলাদেশের ঘরে ঘরে।
আররে সাথী আয়রে ওরে, আয়রে তোরা আলোর দলে
এই  সরণি  পায়ে মাড়িয়ে মশাল নিলে যাব  চলে।
আয়রে তোরা সালাম জানাই  সেই গুরুদের  শ্রদ্ধাভরে
রেখে গেল মশাল যারা জালিয়ে দিয়ে দেশের তরে।
একটি জনও থাকবেনা যে  রোগ নিয়ে আর পঙ্গু হয়ে
ফিজিও-প্রদীপ হাতে নিয়ে আশার আলো  আসবো  দিয়ে।
গুরুর দেয়া আলো দিয়ে নব কাব্য দেব  বানিয়ে
বিশ্বটারে ফিজিও-প্রদীপ  নতুন করে দেব চিনিয়ে।
(রচনাঃ১২/০৫/১৩ দুপুর ১:২০)


বাংলাদেশের ফিজিও থেরাপি নিয়ে  একটা ভিডিও ডকুমেন্টারি নির্মাণ হতে যাচ্ছে। ওখানে শুরুতে ফিজিও প্রাসঙ্গিক কবিতা যোগ করা হবে যা কোন আবৃত্তিকারের কণ্ঠে শুনানো হবে।  এছাড়া ওখানে থাকবে বাংলাদেশে ফিজিও থেরাপির ইতিহাস ও ঐতিহ্য।    
সেখনে আমাকে বলা হয়েছে ফিজিও ডকুমেন্টারি উপলক্ষে কিছু একটা কবিতা লিখতে।
কবিতার ব্যাপারে পরামর্শ দেবার থাকলে দিতে পারেন।