(অরুন দা কে উৎসর্গ।)


অরুন দায়ের পরিচয় কি আর
কাউকে দিতে হয়।
কবিতা থেকেই অরুন দা কে
চিনে নেয়া যায়।
এটাই ভাই আসল কবির
আসল পরিচয়।
অরুন দায়ের কবিতা এখন
তিনশত কোঠায়।
অরুন দা পৌঁছবেই দেখ
হাজারের সীমানায়।
বলব আমি বলবোই শোন
থাকবোনা দ্বিধায়।
অরুন দা যে নক্ষত্র
কাব্য আকাশটায়।
ক্যাবগুলো কথা বলে
প্রাণ ছুঁয়ে যায়।
যেন নক্ষত্রের হাসির মতই
হাসি দিয়ে যায়।
রচনাঃ বেলা ১১.৭,(১৪/৬/১৩)