( H-HEALTH,L-LAW)
( আইন ও স্বাস্থ্য নিয়ে একটি অনলাইন রেডিও চানেল চালু হতে যাচ্ছে। ওখানে আইন ও সাস্থের উপরে সমন্বয় করে  (  ইংরেজি ও বাংলায়)গান তৈরি করতে বলা হয়েছে। গানটি ভাল হলে তারা সুর দিয়ে ওখানে প্রচার করবে। তাই গানের মত একটা কিছু লেখার চেষ্টা করলাম। বাংলায় গান লিখে প্রায় সে রকমি ইংরেজিটা লিখেছি। এটা গান হল কিনা বা কোন পরামর্শ থাকলে দিবে বন্ধুরা।  তবে উপকৃ্ত হব।)
H L RADIO
…………………..
For being  healthy  you need physio
For honesty you need law also.
H.L  radio is for you.
It is only for you.


We will be blessed, we will be blessed, its true,
if we reach in the mind of you.
H.L  radio is for you.
Its only for you.


Any wrong and sin,  we will not do.
We will keep sound health also.
And for that….
H.L  radio is for you.
Its only for you.


Open the door,you should know.
See h.l radio is before you.
H.L radio is for you.
Its only for you.


We will be blessed, we will be blessed, its true,
if we reach in the mind of you.
H.L  radio is for you.
Its only for you.
------------------------------------------
সুস্থ নীতিতে আইন, সুস্থ কায়াতে  ফিজিও
দুটাই যে প্রয়োজনীয় ; তাই দুটাই জেনে নিও।
এইচ. এল রেডিও তোমাদের জন্য
এইচ.এল রেডিও তোমাদেরই জন্য


ধন্য ধন্য হব ধন্য,  ধন্য ধন্য হব ধন্য।
তোমাদের  মনে হলে  গণ্য,
এইচ. এল রেডিও তোমাদের জন্য।
এইচ. এল রেডিও তোমাদের জন্য।


অন্যায়-দুর্নীতি করবোনা একটিও
সুস্থ শরীরে মোরা পৃথিবীতে চলবো।
তাই...
এইচ. এল রেডিও তোমাদের জন্য
এইচ. এল রেডিও তোমাদেরই জন্য
ধন্য ধন্য হব ধন্য, ধন্য ধন্য হব ধন্য।
তোমাদের মনে হলে গণ্য।


দ্বার  খোলো, দ্বার  খোলো, দ্বার খোলো;
দ্যাখ কত  কথা নিয়ে  গেলো
এইচ.এল রেডিও তোমাদের জন্য
এইচ.এল রেডিও তোমাদের জন্য।


ধন্য,ধন্য হব, ধন্য,  তোমাদের মনে হলে গণ্য,
এইচ.এল রেডিও তোমাদের জন্য।
এইচ.এল রেডিও তোমাদের জন্য।


(রচনাঃ২৪/৬/১৩)