রুম্পা আপু ভয়ে ছিলো
কেউবা ছিলো চিন্তিত
বিনা দোষে কারো কাছে
হলাম আমি নিন্দিত।


সুবীর দাদার ব্যাঙ্গ ছড়ায়
মজা পেলাম বেশ তো
এখন তো আর নাই সমস্যা
সব সমস্যা শেষ তো?


ইউসুফ আলি, হাসান ইমতি
আরো আরিফ নীল
সবার লেখা পড়ে আমার
ঠান্ডা হলো দিল্।


মাসুদ, কামাল, মিজান কবি
ও সাদা বক ভাই
এডমিন সহ সবাইকে মোর
শুভেচ্ছা জানাই॥