নাবছি মোরা, নাবছি দেখো আহ্লাদে
নাবছি মোরা, নাবতে মোদের ভাল্লাগে
উঠছে যারা নাবাবো তাদের
নাবতে নাবতে হারাবো  ওদের
নাবা সোজা, ওঠাই কষ্ট
নেবেই হব হৃষ্ট-পুষ্ট।


নাবতে নাবতে যায় না থামা
কী হবে পরে সতের জামা?


নাবার মতো সুখ যে আর নাই
বলছি তোদের যুক্তি থামা
সবাই মিলে চুক্তি করে
নাবতেই হবে, ওঠা মানা।