আমিও পারি তোমার মত সুখের জীবন গড়তে,
রাজপথের ঐ পিচঢালাতে নব গাড়ী চড়তে।
আমিও পারি গা দুলিয়ে খিলখিলিয়ে হাসতে,
চাঁদের দেশে ভ্রমণ করে বিশ্ব জয় করতে।
আমিও পারি আকাশ জুড়ে আমার নামটি জপতে,
দেখবে তুমি হাজার নারী আমার পায়ে সঁপতে।
আমিও পারি বিজয় বেশে সব সময় হাসতে,
দেখবে তখন লাখো মানুষ আমার পাশে ভাসতে।
আমিও পারি বড় মঞ্চে প্রধান হয়ে থাকতে,
সেথায় যাবে লাখো মানুষ আমার কথা শুনতে।
আমিও পারি অট্রালিকায় ফুলদানি সাজাতে,
বিশ্ব মানের বাদক দিয়ে পপ সঙ্গীত বাজাতে।
আমিও পারি বাবা-মায়ের অতি নিকট থাকতে,
নিজেই সেবা করে তাদের অতি সেবা করতে।
আমিও পারি নন্দিত পুস্তক লিখতে,
বিশ্বের সব লোক যাবে সেথা শিখতে।