''বাংলা কবিতার আসর'' তোমায় সাদর সম্ভাষণ।
তোমাতে লিখি, তোমায় নিয়ে করিলাম বচন।
মনের আকুতি প্রকাশ করার সুযোগ দিলে ওগো।
কেহ দিলনা জায়গা লেখার তুমিই বলিলে জাগো।
কিছু অভিলাষ জানায় তোমারে মানবে কি? না জানি।
অনেক কবিই একমত হবে তাহাই আমি মানি।
তোমার আসরের কবিতা নিয়ে রচ পুস্তক একখানি।
২১ শে মেলায় খুঁজবে সবে যদি ছেড়ে দাও আনি।
ভূল-ত্রুটি মার্জনা করে সম্পাদনায় তুমি নিজে।
কবিগণ সেথায় যাবে বাংগালী সাজে সেজে।
কবিদের কর মিলন মেলা যেথা ইচ্ছা হয়।
ভালবাসার অটুট বন্ধন, সম্মান হবে না লয়।
চাওয়া-পাওয়ার অপশন রাখ সাইট মেনু বারে।
পরিচিতির ঘর যে রাখ কবিদের নিজ ঘাড়ে ।
তোমার ঠিকানা নেই গো কেন তুমি কি অপ্সরী।
ভাল কাজে প্রকাশ কর উদার তুমি আহামরী।
মৃত্যু যদি এসে যায় কারো, কিভাবে জানাবে বল?
দেহ ত্যাগ হলে সঁপিত কবিতা তুমি বয়ে চল।
কারো বিদায়ের সংবাদ ছাপো তোমার বুকেতে।
সকল আশা মানবে তুমি চলি সেই আশাতে।