এক টুকরো ভালো লাগা...
ঠিক মরুভূমির ল‌ূ-হাওয়ার মতো...
চিতাবাঘের গতিকেও যেন হার মানিয়েছে মুহূর্তেই...
অবশ্যই নিয়তির নির্দিষ্টতা অখন্ডনীয়...
তারপরও আমি ভীত নই...!!!
ঘটনার আকস্মিকতা ও বৈচিত্রতায় বিমুগ্ধ...
এবং বরাবরের মতোই, প্রশ্রয়ের স্বাধীনতায় প্রভাবিত...
যেহেতু স্বপ্ন দেখতে এখনো টাকা লাগে না...
তাই তোমার-আমার নাম লেখা ইতিহাসের রঙিন পাতাটি...
মুহূর্তের জন্য হলেও, আমাকে সুখ-দুঃখের উর্ধ্বে নিয়ে গিয়েছিলো...
কিন্তু ওই এক মুহূর্তের জন্যই...
সংবিৎ ফিরে পেতেই...অফিসের চেয়ারে বসে আছি!!!
ভালো লাগা অনুভূতি...ঠোঁটের কোনায়...
মুচকি হাসি হয়ে পালিয়ে গেলো...