যখন থাকি ঘুমে
তখন দাও ফোন,
এখন আছি ফ্রি
কথা বলতে পারি সারাক্ষণ?


সারাদিন এক্টিভ থাকো
ম্যাসেজ দিলে নেই সাড়া,
রাত হলে তোমার
কথা বলার বেড়ে যায় তাড়া।


সারাদিন লাপাত্তা
রাতে বাড়ে তোমার ভালবাসা,
সারাদিন কই থাকো
ছেড়ে আমার মন বাসা?