জাত - পাত বুঝি না
তোমার বিবাহ হয়েছে কি?
তাও খুঁজি না!
আমি শুধু তোমাকে বুঝতে চাই
তোমার শরীরের সঙ্গে মিশতে চাই।


তুমি কবে দিবে পারমিশন
কবে পাবো তোমার মনের আসন
আমি হতে চাই তোমার
শরীরের বসন।


জাত- পাত নিপাত যাক
ভালবাসা শান্তি পাক
জাত- পাত ভালবাসা'র যমদূত
এসো এক হই জাত-পাত'র হোক অসুখ।