১।
মিডিয়া কল গা ঝাড়া দিয়েছে!
লিখছে বলছে ডামাডোল পিটোচ্ছে,
তব বিজয় নিরঙ্কুশ !
কোথাও কেউ নেই শুধু নগন্য পশুরা মুত্র ত্যাগ করে ফিরে গেছে।
গনতন্ত্রের ছিন্ন বিচ্ছিন্ন দেহখানা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মুমুর্ষ।  
২।
হুংকার ! হুংকার !
জালাও পোড়াও অবশেষে একটি ছোট্ট মুষিকের জন্মৎসবে নরপশুদের মুহুর মুহুর আঘাত,
বার্ন ইউনিটের মাংস পোড়ার গন্ধে এতটুকু কেঁপে ওঠে না লাখ প্রহরীর কাষ্ট দেহ! সে প্রস্তর বক্ষ!
শোনা যায় রাজন্য বর্গের হর্ষধ্বনি,
রাজার মুখে চোখে মৃদু মন্দ হাসি,
এ কেমন বাংলা আমি কাকে ভালবাসি ?
৩।
ক্রন্দনে আকাশ ফাটে
প্রজ্জলিত আগুন আমি দেই আমার ঘরে অন্যেরা হেসে মরে।
সারি সারি পোড়া লাশ, মিডিয়া কল অধীর, আর কি কোন পোড়া লাশ রিলিজ হচ্ছে বার্ন ইউনিট থেকে ??
তবু ভাল বিজয় নিরঙ্কুশ!!