না রে না ফোনটা ধরছে  না।
না রে না তর যে সইছে না।
মন আমার উথাল পাতাল দুষ্ট মিষ্টি ফাগুন যন্ত্রনায়---
সে অফিসে টেবিলে ফাইলের স্তুপে ও পোড়া মুখ গুজে রেখেছে ---।
রিক্সা টেক্সির ভাড়া বেশি তাই সরকারী বাসের লাইনে দাড়িয়েছে---।
কি হবে উপায় ফাগুন মেলা যে ভেঙ্গে যায়।


আমি শাড়িতে বালাতে দুলেতে নুপুরে নিজেকে সাজাতে ভালবাসি----।
আমি ফ্যান্টাসি চাইনিছে সিনেপ্লেক্সে কেএফসিতে খানা খেতে যেতে ভালবাসি--।
কে বলবে আমায় এই অবস্থায় চল যাই রমনায়---।


আমি হলুদে লালেতে গোলাপী গালেতে ড্রেসিং এ মেসিংএ ভালবাসি--।
আমি দোতলার বারান্দায়, অশ্বথ্যের ছায়ায় শুধু শুধু দাড়াতে ভালবাসি--।
গায়েতে পায়েতে চুরিতে চুলেতে জড়িয়ে জড়িয়ে যাচ্ছি রে---।
কাচা ফুলের মালাতে  কাজলের কালিতে জব্বর মাখামাখি হচ্ছি রে--।
কে বলবে আমায়  এই সন্ধ্যায় চল যাই রমনায়
না রে না----।