শুরু আল্লাহর নামে, অসীম দয়ালু পরম করুণাময় যিনি।
সমস্ত প্রশংসা আল্লাহর, সমগ্র বিশ্বের প্রতিপালক তিনি ;
পরম করুণাময় অসীম দয়ালু দাতা ;
বিচার দিবসের মালিক একমাত্র ত্রাতা।
আপনার সাহায্য প্রার্থনা করি, করি আপনার এবাদত।
আমাদেরকে প্রদর্শন করুন, সরল, সঠিক, শুদ্ধ পথ ;
তাঁদের পথ, যাদের উপর আপনার অনুগ্রহ রয়েছে ;
তাদের পথ নয়, যারা পথভ্রষ্ট, লানত পতিত হয়েছে।
(কবুল করুন)