পাঞ্জা‌বি গা‌য়ে, কাঁ‌ধে ঝোলা ব্যাগ
‌কিংবা না কাটা দা‌ড়ি,
স্যা‌ন্ডেল প‌া‌য়ে, এ‌লো‌মে‌লো চুল
বু‌ঝে নেয় তাড়াতা‌ড়ি।
‌সিগা‌রে‌টে এক টান দি‌য়ে য‌দি
‌চা‌য়ের কাপটা চাও,
তারা ভা‌বে, আ‌সি আ‌সি ক‌রে ভাব
গাঁজার নৌকা বাও !