অনেক সাধনার পরে
ঈদ এলো ঘরে ঘরে,
সবার জীবন সুন্দর হোক
ঈদ মোবারক! ঈদ মোবারক!! ঈদ মোবারক!!!


ঈদের কয়টি দিন,
হবে যে রঙ্গিন
মুছে যাক দুঃখ ব্যথা ভুলে যাই শোক,
ঈদ মোবারক! ঈদ মোবারক!! ঈদ মোবারক!!!


বাংলা কবিতা ছেড়ে,
থাকবো একটু দুরে,
যেথা থাকবে আপন লোক,
ঈদ মোবারক! ঈদ মোবারক!! ঈদ মোবারক!!!