শুধু তোমার জন্য
- সরকার ফজলুল হক


এত লেখালেখি , দেখাদেখি ,
চোখাচোখি,মাখামাখি
এবং লাফালাফি শুধু তোমার জন্য ।


এত হুড়াহুড়ি , ছুটাছুটি ,
জুটাজুটি ,লুটাপুটি ,
এবং মাতামাতি শুধু তোমার জন্য ।


এত থাকাথাকি , রাখারাখি ,
ঝাঁপাঝাঁপি , ভাবাভাবি ,
এবং হাসাহাসি শুধু তোমার জন্য ।


এত দাপাদাপি, পাশাপাশি,
টানাটানি ,মানামানি ,
এবং জোড়াজুড়ি শুধু তোমার জন্য ।


এত পিটাপিটি , কাটাকাটি ,
লাঠালাঠি ,মিটামিটি ,
এবং বলাবলি শুধু তোমার জন্য  ।


এত কিলাকিলি , ঘুষাঘুষি,
ঠাসাঠাসি, রেষারেষি,
এবং খুনাখুনি শুধু তোমার জন্য ।


এত মারামারি , ধরাধরি ,
লাথালাথি ,গাঁথাগাঁথি ,
এবং ছাড়াছাড়ি শুধু তোমার জন্য ।


এত রাঙারাঙি , সাজাসাজি ,
আঁকাআঁকি , বাজাবাজি ,
এবং বুঝাবুঝি শুধু তোমার জন্য ।