তোমাকে লুকিয়ে রাখবো
- সরকার ফজলুল হক


তোমাকে লুকিয়ে রাখবো
গ্রামের আঁকা বাঁকা পথে
সবুজ - সোনালী ধানের ক্ষেতে
অথবা ঐ নীল আকাশের নীলে ,
কারন , তোমাকে আমি হারাতে চাই না ।


তোমাকে লুকিয়ে রাখবো
ঐ চাঁদটার পিছনে
সবার দৃষ্টি সীমার বাইরে
অথবা সমুদ্রের অতল তলে ,
কারন , তোমাকে আমি প্রচন্ড ভালোবাসি  ।


তোমাকে লুকিয়ে রাখবো
সাত সমুদ্রের ওপারে
অথবা ফুলপরীদের ভীরে
যেখানে তোমাকে কেউ দেখতে পাবে না ,
কারন , তোমার পরে যেন কারো নজর না লাগে ।


তোমাকে লুকিয়ে রাখবো
আমার মনের মণি কোঠায়
আমার প্রিয় ছোট্ট কবিতায়
যেখানে কেউ কোনদিন তোমাকে খুঁজে পাবে না ,
কারন, তোমার মনে শুধু আমি একাই বসত করতে চাই !