আধুনিক খোঁজ
- সরকার ফজলুল হক


হ্যায় , হ্যালো , কেমন আছিস ?
হ্যাঁ , হ্যাঁ ভালো আছি !
কতদিন তোমাকে দেখিনি !
তাই বার বার ফেস বুকের পাতাটা খুলছিলাম,
আর তোমার ছবিটা দেখছিলাম !
বুঝলি একদিন ভুল করে তোমার নাম লিখতে গিয়ে
অন্য এক নাম লিখে ফেলেছি ! তারপর মজার ঘটনা !
এক গাদা নামসহ ছবি ভেসে এলো মনিটরে !


তারপর ছবি দেখছি আর দেখছি ! লম্বা গরনের,ফর্সা
খুব মিষ্টি চেহারা , আবার হাতে সোনা রূপোর আংটি,
মুখে চাঁদের মত হাসি , কানে মাইক্রোফোন আরও কত কি ?


আরে না , ওরা কি আর আমার মন চুরি করতে পারে ?
সবগুলো ছবির মাঝে তোমার প্রতিচ্ছবি ভেসে উঠছে !
বাজছে গুনগুন সুরে তোমার কন্ঠ ! আসলে আমি যে শুধু
তোমাকেই ভালোবাসি !
ঠিক আছে আবারো কথা হবে লাইভ ক্যামে ! ক্যামন !
ও হ্যাঁ , আমার ভালোবাসায় কিন্তু আধুনিকতা নেই বুঝলে !
নির্ভেজাল ভালোবাসা গ্যারেন্টি ওয়ারেন্টি সব আছে  !