তুমি ভালোবাসো বলে
রাতের আকাশে মিটিমিটি তারা জ্বলে
তুমি ভালোবাসো বলে
দখিনা বাতাস ফসলের গান বলে ।
তুমি ভালোবাসো বলে
শরতের মেঘ ভেসে ভেসে দূর চলে
তুমি ভালোবাসো বলে
নিড়ে ফিরে পাখি প্রতিদিন সন্ধ্যা হলে  ।
তুমি ভালোবাসো বলে
শীতল ছায়া মরুর বৃক্ষতলে
তুমি ভালোবাসো বলে
দিন কেটে যায় গল্প বলার ছলে ।
তুমি ভালোবাসো বলে
পৃথিবী রঙিন চারদিক আলো ঝলমলে
তুমি ভালোবাসো বলে
স্বপ্নের পাখি উড়ে আসে দলে দলে।
তুমি ভালোবাসো বলে
সার্থক জীবন কষ্ট গিয়েছি দলে
তুমি ভালোবাসো বলে
তোমার আদরে পরেছি মালা গলে ।
তুমি ভালোবাসো বলে
নিজের দিয়েছি তুলে তব করতলে
তুমি ভালোবাসো বলে
পরিশুদ্ধ আমি তোমারই চোখের জলে ।