বুকের ভিতর একটা মরুভূমি নিয়ে ঘুরছি
এখানে কোনদিন ইচ্ছে বৃষ্টি হয়নি ।
ফুল না ফুটুক
লতা গুল্ম না হয় ক্যাকটাস
তবুওতো কিছু প্রাণ বহু প্রাণের সম্ভাবনার অনুভূতি ।
যদি এই তুমি একদিন না আসো
চোখের লবনাক্ত জলে এখানে বয়ে যাবে
ভালোবাসার এক স্রোতস্বী নদী ।